৩০০ জন অতিথির সামনে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রেখে চুমু দেয়ায় বরের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে কনে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সাম্ভালে। গত ২৬ নভেম্বর বিয়ে হয় সেই দম্পতির।

২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ের পরবর্তী অনুষ্ঠান (রিসেপশন)। বর ও কনে সেজে-গুজে মঞ্চে বসেছিলেন। হঠাৎ ৩০০ জন অতিথির সামনে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রাখে বর। আর এতে করে খেপে মঞ্চ থেকে নেমে সোজা নিজের ঘরে চলে যায় কনে।

পরিবারের সদস্যরা কনেকে শান্ত করার নানা চেষ্টা করলেও তাতে করে কোন লাভ হয়নি। থানায় গেলেন কনে। পুলিশের কাছে অভিযোগ করে কনে বলেন, ‘‘আমি আর আমার বরের সাথে থাকতে চাই না। আমি আমার বাড়িতেই থাকতে চাই।

আমার বরের আচরণ আমার মোটেও ভালো লাগেনি। যে ৩০০ লোকের সামনে এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভাল নয়। ওর বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ নেয়া হয় তার অনুরোধ জানাচ্ছি।’’ এদিকে এই বিষয় বর বলেন, ‘‘চুমু খাওয়ার ব্যাপারটা আগে থেকেই জানতেন আমার স্ত্রী।

আমার সাথে আমার স্ত্রীর একটা শর্ত হয়, আমি যদি সবার সামনে তাকে চুমু দিতে পারি, তাহলে ও আমাকে ১৫০০ টাকা দেবে। আর যদি না করতে পারি, তা হলে আমি ও কে ৩০০০ টাকা দেব।’’ এই বিষয়টা পুলিশ কনের কাছে জানতে চাইলে তিনি অস্বীকার করেন। তিনি বলেন, এরকম কোন কথাই হয়নি তাদের মধ্যে।

এনিয়ে পুলিশের সামনেই চলে দুজনের কথা কাটাকাটি। পুলিশি হস্তক্ষেপে শেষমেষ বর-বৌ দু’জনেই ঠিক করেন যে, তারা আর এক সাথে থাকবে না। দু’জনে সিদ্ধান্ত নেয় শীঘ্রই তারা বিবাহবিচ্ছেদের অনুরোধ জানাবেন।